Advertisement

Ethical Hacking Course ( Off Topic ) Do not miss this video. #Ethical_Hacking_Course

Ethical Hacking Course ( Off Topic ) Do not miss this video. #Ethical_Hacking_Course Ethical Hacking Course ( Off Topic ) Do not miss this video.

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভাল সুস্থ এবং নিরাপদ আছেন। আমি সবুজ আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভাল সুস্থ এবং নিরাপদ আছি। কিন্তু মনটা প্রচন্ড রকম খারাপ। কেন খারাপ? সেগুলো বলবো, আপনাদের সাথে, তার আগে একটা কথা আপনাদের বলি, আজকের এই ভিডিওটা যারা দেখছেন, তাদের অনুরোধ করছি, একটু কষ্ট করে হলেও, একটু সময় নষ্ট করে হলেও, ভিডিওটা শেষ পর্যন্ত দেখবেন, জীবনে অনেক সময় নষ্ট করেছেন, অনেক ভিডিও দেখেছেন, অনেক ভিডিওতে কমেন্ট করেছেন, অনেক ভিডিওতে লাইক করেছেন, আজ না হয় আমার মতো খুব সাধারন একজন মানুষের একটা ভিডিওতে কিছুটা সময় ব্যয় করলেন, যদি এই ভিডিওটি দেখার পর আপনাদের মনে হয় আমি অহেতুক আপনাদের সময় নষ্ট করেছি, আমি শুধু শুধু আপনাদের বিরক্তির কারণ হয়েছি, আমি আপনাদের ধোঁকা দিয়েছি, আমি আপনাদের সাথে প্রতারণা করেছি, তাহলে আপনারা যারা আমার চ্যানেলটিকে সাবস্ক্রাইব করেছেন, তারা আনসাবস্ক্রাইব করে দিবেন, যারা আগে আমার ভিডিওতে লাইক দিয়েছেন, তারা আজ এই ভিডিওটাকে আনলাইক দিয়ে দিবেন, যারা আগে কমেন্ট বক্সে আমার প্রশংসা করেছেন, আজ এই ভিডিওটা দেখার পর আমাকে কমেন্ট বক্সে আপনাদের যা মনে আসে সেই ভাষায় আমাকে বকাঝকা করবেন, আর সর্বশেষে অবশ্যই আপনারা আমার চ্যানেলটিকে বিরুদ্ধে একটি রিপোর্ট করবেন। কারণ আমি তো আপনাদের সাথে প্রতারণা করেছি, কারণ আমি তো আপনাদের সাথে বিভ্রান্তিকর কথা বলেছি, কারণ আমি তো আপনাদের কে ক্ষতিগ্রস্ত করেছি, তাই যদি এই প্রশ্নগুলোর উত্তর না হয়ে থাকে তাহলে আপনাদের কাছে আমার একটা প্রশ্ন এবং দুইটি প্রস্তাব আছে। কী সেই প্রশ্ন কী সেই প্রস্তাব জানতে হলে সম্পূর্ণ ভিডিওটি খুব মনোযোগ সহকারে দেখুন

এই ভিডিওর যাবতীয় বিষয় শিক্ষা মূলক কাজের জন্য ব্যবহার করা হয়েছে।
All the topics of this video have been used for educational purposes.

সবুজবাংলা টিভি অফিশিয়াল ওয়েবসাইট লিংক:-

সবুজ বাংলা টিভি অফিশিয়াল ফেসবুক গ্রুপ লিংক:-
অথবা :-

Sobuz Bangla TV,ethical hacking,hacking,ethical hacking course,hacking course,ethical hacking course in hindi,learn hacking,free ethical hacking course,ethical hacking tutorial,ethical hacking training,what is ethical hacking,ethical hacking in hindi,certified ethical hacker,ethical hacker,ethical hacking tutorials,ethical hacking for beginners,learn ethical hacking,hacking courses,how to learn ethical hacking,ethical hacking course bangla,

Post a Comment

0 Comments